আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

চলন্ত বাসে ১৯ লাখ টাকা  ডাকাতির ঘটনায় মুলহোতা গ্রেফতার 

সাভার  প্রতিনিধি :
ছদ্ম নামে ডাকাতি করতেন ডাকাত দলের মূলহোতা জসিম।ডাকাত দল করে সুযোগ বুঝে ডাকাতির কর্মযজ্ঞ চালাতেন চলন্ত বাসেও।বিভিন্ন থানায় রয়েছে তার নামে ভিন্ন ভিন্ন নামে ডাকাতির মামলা।
সোমবার (২৯ আগষ্ট) দুপুরে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির আইসি রাসেল মোল্ল্যা এ সব তথ্য নিশ্চিত করেন। এর আগে  সোমবার সকালে কেরানিগঞ্জের আলীপুর থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করে সাভার মডেল থানা পুলিশ।
আটককৃত জসিম কেরানিগঞ্জের আলীপুর গ্রামের লিচু মিয়ার ছেলে।
পুলিশ জানায়,চলতি বছরের জুলাই মাসে তিন গরু ব্যবসায়ী রাজধানীর গাবতলী গরুর হাটে গরু বিক্রি করে ১৯ লাখ টাকা নিয়ে বাসে করে ফিরছিলেন মেহেরপুরে।এসময় ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া পৌঁছালে চলন্ত বাসে ডাকাতি করে একটি চক্র।
সে সময় গরু বিক্রির নগদ ১৯ লাখ টাকা ও মোবাইল ফোন লুট করে নেয়।পরে ডাকাতির শিকার গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমান সাভার মডেল থানায় অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করে।পরে পুলিশ অভিযান চালিয়ে নাছির নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করে।
এবিষয়ে সাভার মডেল থানার ট্যানারি ফাঁড়ির আইসি রাসেল মোল্ল্যা জানান,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাত জসিমকে আটক করা হয়েছে।তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।ওই ডাকাতের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ